জকিগঞ্জ প্রেসক্লাব সম্পাদকের দোকানে চুরি: আদালতে একজনের স্বীকারোক্তি

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক শ্রীকান্ত পালের ব্যবসায়িক প্রতিষ্ঠানে চুরির ঘটনায় মোবাইলের সুত্র ধরে বুধবার রাতে একজনকে আটক করেছে পুলিশ। আটক ফয়ছল আহমদ জকিগঞ্জ পৌর এলাকার পীরেরচক গ্রামের আব্দুল নুর মড়াইর ছেলে। বৃহস্পতিবার তাকে জকিগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করলে সে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। আদালত পরে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা জকিগঞ্জ থানার এসআই স¤্রাজ মিয়া জানান, গত এক সপ্তাহ পূর্বে জকিগঞ্জ বাজারের মোবাইল মেরামতকারী সাহাব উদ্দিনকে চোরাইকৃত দুটি মোবাইলসহ আটক করা হয়। পরবর্তীতে মোবাইল ফোনের সুত্র ধরে ফয়ছল আহমদকে আটক করা হলে সে ঘটনায় জড়িত বলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। আটক ফয়সল আহমদ চোরচক্রের সদস্য। জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় ও জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের নেতৃত্বে জড়িতদের সনাক্ত করা হয়েছে। জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বলেন, চোর চক্রের সদস্যদের দ্রæত সময়ের মধ্যে আটক করা হবে।

উল্লেখ্য গত ৩ মে জকিগঞ্জ পৌরশহরে প্রেসক্লাব সাধারণ সম্পাদক শ্রীকান্ত পালের জননী এন্টার প্রাইজে এ চুরির ঘটনা ঘটে। চুরেরা দোকান থেকে নগদ টাকাসহ মোবাইল নিয়ে যায়। এ ঘটনায় শ্রীকান্ত পাল বাদী অজ্ঞাতদের আসামী করে মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর